Ultimate magazine theme for WordPress.

মুন্সীগঞ্জে মুজিববর্ষে সাইকেল র‌্যালী “ এগিয়ে যাবে বাংলাদেশ”

0 29

কাজী বিপ্লব হাসান: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন স্মরনীয় করে রাখতে তরুনদের সেবা সংগঠন ঢাকা রাউন্ড টেবিল ও অন্বেষণ বিক্রমপুর যৌথভাবে মুজিব বর্ষে “এগিয়ে যাবে বাংলাদেশ” এই স্লোগানে সাইকেল র‌্যালীর আয়োজন করেছে। দেশের তরুন সমাজকে এগিয়ে নিতে ও উৎসাহ দিতে এই আয়োজন। দুরন্ত বাইসাইলের সহযোগিতায় এই উপলক্ষ্যে আজ মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। মুন্সীগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ঢাকা রাউন্ড টেবিল এর মুজিব বর্ষ সাইকেল র‌্যালীর প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি। ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ, মুন্সীগঞ্জ সাইকেল র‌্যালীর সমন্বয়ক অন্বেষণ বিক্রমপুর ও মুন্সীগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল। প্রাণ-আর এফ এল এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) চৌধুরী ফজলে আকবর ও আর এফ এল এর বাইক গ্রæপ এর সিনিয়র ব্রান্ড ম্যানেজার এ এম রকিবুল আহসান এ সময় উপস্থিত ছিলেন। সহযোগী আয়োজক মুন্সীগঞ্জ সাইক্লিস্ট, আই সাইক্লিন ক্লাব ও এম সি সি এর সদস্যরা সম্মেলনে উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন অতিথি বৃন্দ সাইক্লিস্ট বন্ধুরা এবং মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের বিভিন্ন প্রিন্টিং ও মিডিয়া চ্যানেলের সাংবাদিকবৃন্দ।
মূলত তরুন সমাজকে সাইকেল ব্যবহারে উৎসাহিত করতে মুজিবশতবর্ষে মুন্সীগঞ্জ শহরে সচেতনতা মূলক এই কর্মসূচী ‘এগিয়ে যাবে বাংলাদেশ’ স্লোগানে সাইকেল র‌্যালী।
আগামী ২০ অক্টোবর ২০২০ সকাল ৭ টায় মুন্সীগঞ্জ শহরের কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে থেকে এই সাইকেল র‌্যালীর কার্যক্রম আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে। উক্ত র‌্যালীতে অংশগ্রহন করবে জেলার- মুন্সীগঞ্জ সাইক্লিস্ট, আই সাইক্লিন ক্লাব ও এম সি সি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা পুলিশ সুপার আবদুল মোমেন পি.পি.এম। উক্ত সাইকেল র‌্যালীটি কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে শুরু করে- সুপার মার্কেট-হাসপাতাল রোড-মানিকপুর-মুক্তারপুর পেট্রোল পাম্প-মুক্তারপুর ফেরিঘাট-পঞ্চসার- নয়াগাঁও-পুরাতন বাসস্ট্যান্ড-সুপার মার্কেট হয়ে পুনরায় মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ করবে।

Leave A Reply

Your email address will not be published.