মুন্সীগঞ্জে সন্ত্রাসীরা মন্দিরে ঢুকে মন্দিরের সেবায়েত ও তার ছেলেকে পিটিয়েছে

মুন্সীগঞ্জে সন্ত্রাসীরা মন্দিরে ঢুকে মন্দিরের সেবায়েত ও তার ছেলেকে পিটিয়েছে

3

তুষার আহাম্মেদ:মুন্সীগঞ্জে পৃর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসীরা শ্রী রামকৃষ্ণ দেবমন্দির ও সেবাআশ্রমের সেবায়েত সুনীল মন্ডল (৭০) ও তার ছেলে শ্যামল মন্ডল (৩৩) কে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করেছে।গতকাল বৃহস্পতিবার বেলা সোয়া ১২টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।আহতদের টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
জানা গেছে, টঙ্গীবাড়ি উপজেলার আব্দুল্লাহপুর এলাকার শ্রী শ্রী রামকৃষ্ণ দেবমন্দির ও সেবাআশ্রমের সঙ্গে পাশ্ববর্তী পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জায়গা সম্পত্তি নিয়ে দ্ব›দ্ব চলে আসছিলো।এ বিষয় নিয়ে টঙ্গীবাড়ি সহকারী কমিশনার ভূমি অফিসে শ্রী শ্রী রামকৃষ্ণ দেবমন্দির কমিটি অভিযোগ করলে তা তদন্ত করার জন্য টঙ্গীবাড়ি সহকারী কমিশনার ভূমি অফিসের সার্ভিয়ারসহ কর্মকর্তারা শ্রী শ্রী রামকৃষ্ণ দেবমন্দির আসবেন এ জন্য মন্দির কমিটির লোকজন অপেক্ষা করছিলেন।ওই সময় পৃর্ব-পরিকল্পিতভাবে সন্ত্রাসীরা মন্দিরের ভেতর প্রবেশ করে মন্দিরের সেবায়েত সুনীল মন্ডল ও তার ছেলে শ্যামল মন্ডল কে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে।
আহত শ্যামল মন্ডল এ ব্যাপারে জানান, পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার মোল্লা তার ভাড়াটিয়া সন্ত্রাসী ম্যাগজিন শেখ, রকিব শেখ,কবির শেখ,ইউনুস ও শিপন বেপারি আর্তকিতভাবে মন্দিরে ভেতর প্রবেশ করে আমাদের উপর হামলা চালিয়ে রড ও লাটিসোট দিয়ে পিটিয়ে বেধড়ক মারধর করে।
অপরদিকে এ ব্যাপারে পাইকপাড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তার মোল্লার মুঠোফোনে যোগাযোগ করলে তার বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে এ ঘটনায় মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব সাংবাদিকদের জানান,মন্দিরের সেবায়েত সুনীল মন্ডল ও তার ছেলে শ্যামল মন্ডলকে মারধর করার ঘটনা শুনার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।
অপরদিক এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন মুন্সীগঞ্জ জেলার হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ।

Comments are closed.

%d bloggers like this: