মুন্সীগঞ্জে সড়ক দূর্ঘটনায় শ্যালক দুলাভাই নিহত

কাজী বিপ্লব হাসান: মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে শ্রীনগর উপজেলার কেওয়াটখালি এলাকার চেয়ারম্যান বাড়ির বিপরীত পাশে এই দুর্ঘটনাটি ঘটে। মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কে বালুবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
শ্রীনগর হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট সঞ্জয় কুমার জানান, ২ জন আরোহী একটি মোটরসাইকেলে চেয়ারম্যান বাড়ির সামনে থেকে ঢাকার দিকে ঘোরার সময় মাওয়াগামী একটি ড্রাম ট্রাক সজোরে ধাক্কা দেয়, এ সময় মোটরসাইকেলে থাকা ২ আরোহী ঘটনাস্থলেই মারা যান।
ফায়ার স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসাইন জানান, মোটরসাইকেল চালক তুহিন শিকদার পিতা মালেক শিকদার, গামের বাড়ী শ্রীনগরে, আরোহী বাদশা হোসেন, পিতা-মীর হোসেন, গ্রামের বাড়ী ঢাকা শ্যামপুরে।
দুর্ঘটনার পর ঘটনাস্থলে মোটরসাইকেল চালক তুহিন শিকাদার (৪০) ও আরোহী বাদশা হোসেন মিঠু (৫০) নিহত হয়। নিহতরা সম্পর্কে শ্যালক ও দুলাভাই।
শ্যালক তুহিন শ্রীনগর এলাকার মালেক শিকাদারের ছেলে। আর তার বোনজামাই বাদশা হোসেন রাজাধানী ঢাকার শ্যামপুর এলাকার মৃত মীর হোসনের ছেলে।

Spread the love

Comments are closed.