মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গাঁজাসহ আটক-২

মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গাঁজাসহ আটক-২

0

মুন্সীগঞ্জে ৩ কেজি ৮৫০ গাঁজাসহ আটক-২

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে  ৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও নগদ টাকাসহ মো. ইকবাল হোসেন (৪৫) ও মো. ইসরাফিল সর্দার (৪০) নামে ২ জন মাদক কারবারি কে আটক করেছে র‌্যাব ১১। গতকাল ১৪ ই জুলাই বুধবার রাত আনুমানিক পৌনে ১১টার সময় মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গোয়ালিমান্দা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, গতকাল বুধবার গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১১, সিপিসি-১ এর কোম্পনী কমান্ডার স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার মো. আবু ছালেহ এর নেতৃত্বে রাত পৌনে ১১টার সময় লৌহজং উপজেলার গোয়ালিমান্দা বাজার এলাকা থেকে ৩ কেজি ৮৫০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রিয়ের নগদ ১৪ হাজার ৫ শত টাকাসহ মো. ইকবাল হোসেন (৪৫) ও মো. ইসরাফিল সর্দার (৪০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

উল্লেখ্য, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে  লৌহজং থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত  মামলা রুজু করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ী উভয়ই পেশাদার মাদক কারবারি। আটক মো. ইসরাফিল সর্দার লৌহজং উপজেলার গোয়ালিমান্দা গ্রামের মৃত ইসহাক সর্দার এর ছেলে এবং  অপর আসামী মো. ইকবাল হোসেন একই এলাকার মৃত মাহতাব আলী সর্দার এর ছেলে।

Comments are closed.

%d bloggers like this: