মুন্সীগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ আটক-১

মুন্সীগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ আটক-১

5

মুন্সীগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ আটক-১ আবু সাঈদ দেওয়ান সৌরভ : মুন্সীগঞ্জে দুর্ঘটনার শিকার একটি পিকআপ গাড়ি থেকে ৪০কেজি গাঁজা ও মো. আলম নামে ১ জনকে আটক করা হয়েছে। গতকাল ৩১ শে আগষ্ট মঙ্গলবার রাত ১০টার সময় গজারিয়া উপজেলার জামলদি বাস¯ট্যান্ডের কাছে তেতুলতলা এলাকায় দুর্ঘটনা কবলিত একটি পিকআপ গাড়ির আমের বাক্স থেকে প্রায় ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়।

তথ্য সুত্রে জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জামালদী বাসষ্টান্ড সংলগ্ন এলাকায় গত‌ ৩ দিন আগে দূর্ঘটনার শিকার হয় ঢাকা মেট্রো-ন ২১-১০৪২ নাম্বারের একটি পিকআপ গাড়ি। এ দূর্ঘটনায় পিকআপের চালক ও হেলপার আহত হয়। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার দুইদিন পর থানায় এসে এক ব্যক্তি নিজেকে গাড়ির মালিক পরিচয় দিয়ে গাড়ি ছাড়িয়ে নিতে আসে। ইতিমধ্যে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ওই পিকআপে গাঁজা রয়েছে। প্রাপ্ত সংবাদের ভিওিতে মঙ্গলবার (৩১ আগস্ট) আনুমানিক রাত ১০টার সময় গজারিয়া উপজেলার জামলদি বাস¯ট্যান্ডের কাছে তেতুলতলায় দুর্ঘটনাস্থলে যায় পুলিশ। পরে ওই পিকআপের আমের বাক্স থেকে প্রায় ৪০ কেজি গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় গাড়িটির মালিক দাবি করা মো. আলমকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে পুলিশের পরিদর্শক কামাল উদ্দিন জানান, পিকআপ ভ্যানে থাকা আমের কাটুন হতে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মো. আলম নামে এক জনকে আটক ও পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে। আটককৃত ব্যক্তিকে গজারিয়া থানায় সোপর্দ করা হয়েছে ‌।

উল্লেখ্য, আটক মো. আলম কুমিল্লার খৈয়াছড়া এলাকার ফরিদ উদ্দিনের ছেলে।

Comments are closed.

%d bloggers like this: