মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক—৩

মুন্সীগঞ্জে ৬৪ কোটি টাকার অবৈধ জালসহ আটক—৩

5

আবু সাঈদ দেওয়ান সৌরভ: মুন্সীগঞ্জে ৬৪ কোটি ৩৯ লক্ষ ৮০ হাজার টাকার অবৈধ কারেন্ট জালসহ ৩ জনকে আটক করেছে কোস্টগার্ড, জেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সদস্যরা। গতকাল ১৭ই আগষ্ট মঙ্গলবার মধ্যরাত (সোমবার দিবাগত রাতে) থেকে সকাল ৭ টা পর্যন্ত মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকার ৭টি জাল তৈরির কারখানায় অভিযান চালিয়ে ২ কোটি ৪ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল ও ৬ হাজার ৮৪০ পিস চায়না চাই জালসহ ৩ জনকে আটক করে কোস্টগার্ড, জেলা প্রশাসন ও মৎস্য বিভাগের সদস্যরা।

সংবাদ বিজ্ঞপ্তির তথ্য সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিিওতে মুন্সীগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা ড.আলীম, নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান মারুফ ও উপজেলা মৎস্য কর্মকর্তা এম টিপু সুলতান এর নেতৃত্বে মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রায় ৬৪ কোটি টাকা মূল্যের অবৈধ কারেন্ট ও চাইজালসহ ৩ জন ব্যক্তিকে আটক করা হয়। অভিযানে ০৭টি অবৈধ কারেন্ট জালের তৈরির কারখানা ও একটি গোডাউনে অভিযান চালিয়ে ২ কোটি ৪ লাখ ৪০ হাজার মিটার কারেন্ট জাল ও ৬৮৪০ পিস চায়না চাই জালসহ ০৩ জন অবৈধ কারেন্ট জালের কারখানার কর্মচারীকে আটক করা হয়েছে।

পাগলা কোস্ট গার্ডের গোয়েন্দা শাখার অফিসার কামরুল ইসলাম জানান, ৬৪ কোটি ৩৯ লক্ষ ৮০ হাজার টাকা মূল্যের জাল জব্দ করা হয়েছে। জালগুলো পুড়িয়ে ধ্বংস করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, অভিযানকৃত ৭টি ফ্যাক্টরি হলো তন্ময় ফিশিং নেট ইন্ড্রাস্ট্রিজ, দরবার ফিলামেন্ট, সাওয়ান ফাইবার ফ্যাক্টরি, আনাস ফাইবার ফ্যাক্টরি, মিল্লাত ফিশিং নেট, জাহিদ মোল্লা ফ্যাক্টরি ও হাবিব ফিশিং ইন্ড্রাস্ট্রিজ।

Comments are closed.

%d bloggers like this: