মুন্সীগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষন, বৃদ্ধ আটক

মুন্সীগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষন, বৃদ্ধ আটক

0

আবু সাঈদ দেওয়ান সৌরভ, : মুন্সীগঞ্জে ৬ বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগে আক্তার (৬৫) নামে একজন বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

তথ্য সুত্রে জানা যায়, বুধবার সকালে ভুক্তভোগী শিশুটির মা-বাবা ডাক্তার দেখানোর জন্য যায়। এ সুযোগে দুপুর সাড়ে ১২টায় সময় ফাঁকা বাড়িতে আক্তার ভুক্তভোগী শিশুকে ডেকে রান্নাঘরের পাশের একটি ছাপড়া ঘরে নিয়ে যায়। শিশুটি ছাপড়া ঘর থেকে আসতে দেরি দেখে পাশের বাড়ির ১৫ বছর বয়সী একটি মেয়ে শিশুটিকে ডাকতে যায়। সেখানে গিয়ে দেখে শিশুটিকে ধর্ষণ করা হচ্ছে। পাশের বাড়ির মেয়েটাকে দেখে আসামী আক্তার উঠে ধমক দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আসামি কে আটক করে শ্রীনগর থানায় খবর দেয়। পরে তাকে গ্রেফতার করে শ্রীনগর থানা পুলিশ।

এ বিষয়ে শিশুটির চাচাত বোন জানায়, আক্তার প্রায় আমার চাচাতো বোনকে চিপস ও চকলেট কিনে দিত। সে এই একালার আজিল মোল্লার মেয়ে জামাই। তার বাবার বাড়ি মধ্য হাসাড়া গ্রামে। তিনি এই এলাকার ঘর জামাই। আজকে আমার চাচা-চাচি সকালে ডাক্তার দেখানোর জন্য শ্রীনগরে যায়। এ সুযোগে সে এমন জঘন্য কাজ করে।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, অভিযুক্ত আক্তার শ্রীনগর উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামের রহমান বেপারীর ছেলে।

Comments are closed.

%d bloggers like this: