মুন্সীগঞ্জে ৭ দিন ব্যাপী কারাতে প্রশিক্ষণ ক্যাম্প- ২০২০  উদ্বোধন

কাজী  বিপ্লব হাসান:    মুন্সীগঞ্জে জেলা ভিত্তিক ৭দিন ব্যাপি কারাতে প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠিত হয়। আজ দুপুর ১২ টায় জেলা ইনডোর স্টেডিয়ামে এ প্রশিক্ষণের উদ্ধোধন করা হয়। ২২ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত এ প্রশিক্ষণ ক্যাম্প চলমান থাকবে। এতে অংশ নিচ্ছে প্রায় ৫০জন প্রশিক্ষনার্থী।
উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার জনাব, ড. মোঃ মোজাম্মেল হক খান। মুন্সীগঞ্জ জেলা প্রশাসক জনাব, মোঃ মনিরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক, বাংলাদেশ কারাতে ফেডারেশন ও চেয়ারম্যান, বান্দরবন পার্বত্য জেলা পরিষদ, মুন্সীগঞ্জ জেলা  পুলিশ সুপার জনাব আব্দুল মোমেন পিপিএম,
সাউথ এশিয়া কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, বাংলাদেশ কারাতে ফেডারেশন সহ-সভাপতি জনাব ইকবাল হোসেন।
উদ্বোধন শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় জেলা স্কাউটস এর পক্ষ থেকে জেলা স্কাউটস লিডার জনাব নাজমা চৌধুরী ও জেলা স্কাউটস কমিশনার জনাব এ্যাডভোকেট মোঃ মুজিবুর রহমান ফুল দিয়ে প্রধান অতিথিকে শুভেচ্ছা জানান।
এরপর বর্তমান প্রেক্ষাপটে কারাতে শেখার প্রয়োজনীয়তা সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন অতিথি মহোদয়গণ।
অনুষ্ঠানের কার্যক্রমকে সুশৃঙ্খলভাবে পরিচালনার জন্য পুলিশ, স্কাউটস ও রোভার সদস্য দায়িত্ব পালন করেন।
উল্লখ্য, ৭দিনের প্রশিক্ষণ ক্যাম্প শেষে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হবে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published.