Ultimate magazine theme for WordPress.

 মুন্সীগঞ্জ মিরকাদিমে ধরা হলেও রাঘব বোয়ালরা ধরা ছোঁয়ার বাইরে বেড়েছে মাদক ব্যবসা

0 26

মোঃ   সুজন : মুন্সীগঞ্জ মিরকাদিমে মাদকের রমরম ব্যবসা হয়ে উঠেছে। মুন্সীগঞ্জে মাদকের নেশা যেভাবে ছড়িয়ে পড়েছে তাতে ভবিষ্যৎ নিয়ে আশস্কা প্রকাশ করেছেন মিরকাদিমের সাধারণ জনগন। আগে তরুন-যুবকরা মাদকে আসক্ত হতো। এখন কিশোর, এমনকি কিশোরীরাও মাদকাসক্তির শিকার হচ্ছে। অতীতে মাদকের তালিকায় প্রধান দ্রব্যটি ছিল গাঁজা। এখন সেই তালিকায় যোগ হয়েছে আরো অনেক নাম। এতে
ছোটখাট মাদক বিক্রেতাদের ধরা হলেও রাঘব বোয়ালরা ধরা ছোঁয়ার বাইরে থেকে যাচ্ছে বলে সচেতন মহল মনে করছে।
তার মধ্যে সবচেয়ে ভয়ংকর মাদকটির নাম সর্বনাশা ইয়াবা। এই ইয়াবা মিরকাদিমের ওলি গলিতে পাওয়া যাচ্ছে। ফোন করলেই মিলছে মাদক। আর এই মাদক চিকিৎসা বিজ্ঞানীদের মতে, এটি কেউ দীর্ঘদিন ব্যবহার করলে তার মধ্যে মানবিক গুনাবলি বলে কিছু অবশিষ্ট থাকে না। খুন-খারাবি সহ হেন অপকর্ম নেই, যা তারা করতে পারে না। শারীরিকভাবেও এর ক্ষতি ভয়ংকর। অথচ এই ইয়াবা এখন প্রত্যন্ত মিরকাদিমে সহজলভ্য হয়ে গেছে। হাট বসিয়ে কেনা বেচা হলেও তা রোধ করা যাচ্ছে না। মিরকাদিমের পাশে এলাকায় ,গোপাল নগর, কালিন্দী পাড়া, টেংগর, নয় দিঘীর পাথর, রাম গোপাল পুর সাদের কোনা মাঠ, নুর পুর মাঠ , লঞ্চঘাট থাকে মাদকের লিডাররা। আর এখান থেকেই মিরকাদিমের ওলি গলিতে ছড়িয়ে পড়ছে মরণ নেশা ইয়াবা।
স্থানীয় সচেতন মহল মনে করে এইসব মাদক ব্যবসা,
মুন্সীগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাবঃ মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম মহোদয় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত কার্যকরি পদক্ষেপ গ্রহণ করবে এমনটিই আশা করছেন স্থানীয়রা।

Leave A Reply

Your email address will not be published.