যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের অন্তরায় বৈদ্যুতিক খুঁটি

যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের অন্তরায় বৈদ্যুতিক খুঁটি

1
তুষার আহাম্মেদ- অপরিকল্পিতভাবে মুন্সীগঞ্জ পৌরসভার মাঠপাড়ায় প্রায় রাস্তার মধ্য দিয়ে দাড়িয়ে আছে বৈদ্যুতিক খুঁটি। এতে ঝুঁকির মধ্যে চলাচল করতে হচ্ছে পথচারীদের। । এ নিয়ে বিদ্যুৎ বিভাগের উদাসীনতা ভুক্তভোগীদের মধ্যে ক্ষোভের সঞ্চার ঘটিয়েছে।
স্থানীয়রা বলেন, খুঁটিগুলোর সাথে ধাক্কা লেগে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে যেকোনো সময়। তাছাড়া খুঁটিগুলোর কারণে রাস্তা সরু হয়ে গেছে। রাস্তা সরু হয়ে যাওয়ার কারণে জরুরি রোগীবাহী এম্বুল্যান্স এমনকি জরুরি ফায়ার সার্ভিস এর গাড়ির অনুপ্রবেশের অন্তরায় এই খুটি।
তবে, এ বিষয়ে বিদ্যুৎ বিভাগের তেমন কোনো মাথা ব্যথা নেই।
উল্লেখ্য এই বৈদ্যুতিক খুঁটি রাস্তার একপাশে সরানোর জন্য ১৪ সেপ্টেম্বর ২০১৫ সালে ৫২,৪০৭ টাকা পল্লী বিদ্যুতের একাউন্টে জমা দেওয়া হলেও আজও মেলেনি তার কোন প্রতিকার।
ভুক্তোভোগীদের মধ্যে আবুল বাশার বলেন, আমরা এই বিদ্যুতিক খুটির কারণে আমাদের গাড়ী নিয়ে যাতায়াত করতে পারি না এমনকি কোন এম্বুলেন্স ও ভিতরে আসতে পারে না তারগুলো এলোমেলো হওয়ার কারণে যেকোন সময় আরো দূর্ঘটনা গটে যেতে পারে।
তিনি আরও বলেন, এই খুটি রাস্তার মাঝে থেকে অপসারণ করার জন্য পল্লি বিদ্যুৎ অফিসে এই পর্যন্ত ৫০ হাজার টাকার বেশী দিয়েছি কিন্তু তারা এইটা এখণো এখান থেকে সরায়নি।
এ বিষয়ে মুন্সীগঞ্জ জোনাল অফিসের এসিস্ট্যেন্ট জেনারেল মেনেজার জাকির হোসেন এর সাথে কথা বললে তিনি জানান, এই বিষয়ে দ্রুত পদক্ষেপ নিবেন।

Comments are closed.

%d bloggers like this: