রামপালে স্কুল পরিদর্শন, মাস্ক বিতরণ ও ডেঙ্গু সচেতনতায় প্রচারণা

রামপালে স্কুল পরিদর্শন, মাস্ক বিতরণ ও ডেঙ্গু সচেতনতায় প্রচারণা

9
তুষার আহাম্মেদ- সারাদেশের ন্যায় মুন্সীগঞ্জে প্রায় দেড় বছর পর শিক্ষা প্রতিষ্টান খুলে দেওয়ায় স্কুল ও কলেজ পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।
রোববার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার রামপাল মহাবিদ্যালয় ও দুপুরে রামপাল এন বি এম উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন স্থানীয় সাংসদ ও রামপাল এন বি এম উচ্চ বিদ্যালয় এবং রামপাল মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি  অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। এসময় তিনি শিক্ষার্থীদের করোনার স্বাস্থ্যবিধি মানতে অনুরোধ করেন এবং ডেঙ্গু থেকে সতর্ক থাকার জন্য তাদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, রামপাল কলেজের অধ্যক্ষ প্রফেসর জাহাঙ্গীর হোসেন, রামপাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমির কুমার বসু, সদর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরা মহি, জেলা পরিষদের সদস্য আরিফুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ মনিরুজ্জামান রিপন, কেন্দ্রীয় ছাত্রলীগের আইন বিষয়ক উপ-সম্পাদক আপন দাস, হাতিমারা পুলিশ ফাড়িঁর ইনচার্জ অমর চন্দ্র দাস, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য কামাল হোসেন, শিক্ষক সদস্য আনিসুর রহমান প্রমূখ।

Comments are closed.

%d bloggers like this: