লৌহজংয়ের পদ্মা নদীর পাড়ে কাফনের কাপড় মোড়ানো বৃদ্ধার লাশ উদ্ধার

36

তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের লৌহজংয়ে উপজেলার পদ্মা নদী হতে অজ্ঞাত পরিচয় এক বৃদ্ধ (৭০) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১২ জুলাই) রাত ৮ টার দিকে উপজেলার দক্ষিন হলদিয়া গ্রাম সংলগ্ন পদ্মা নদী হতে লাশটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন বলেন, দক্ষিন হলদিয়া গ্রামের পাশে পদ্মা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে রাত ৮ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির মুখে সাদা হালকা দাড়ি রয়েছে। শরীর হতে মাংস অনেক স্থানে খসে পরেছে। লাশটি কাফনের কাপরে মোড়ানো ছিল। এখনো লাশের কোন পরিচয় পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে বেশ কিছু দিনের পুরনো এ লাশটি পদ্মা নদীর ভাঙনে বিলীন হওয়া কোন কবর থেকে ভেসে এসছে। যেহেতু লাশ নদী হতে উদ্ধার হয়েছে তাই লাশটি নৌ পুলিশকে বুঝিয়ে দেয়া হয়েছে। নৌ পুলিশ লাশটি ময়না তদন্ত’র জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠাবে।

এ ব্যাপারে মাওয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবির  বলেন, একটি বৃদ্ধর কঙ্কাল উদ্ধার হয়েছে। কঙ্কালটি একটি বয়স্ক লোকের। মুখে হালকা পাকা দাড়ি রয়েছে।
বয়স আনুমানিক ৭০ হবে। লাশটি পুরনো কাফনের কাপড়ে মোড়ানো। ধারণা করা হচ্ছে পদ্মা পারের কোন কবর নদীতে ভেঙে লাশটি ভেসে এসছে। লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: