লৌহজংয়ে নিখোঁজ দুই পরিবারের থানায় লিখতে অভিযোগ

লৌহজংয়ে নিখোঁজ দুই পরিবারের থানায় লিখতে অভিযোগ

22
তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জ লৌহজংয়ে বেজগাঁও ইউনিয়নের ১নং ওয়ার্ড  বাসিন্দা মো.ওহিদুল ইসলাম শেখ (৪৫) ও মো.জাকির হোসেন ঢালী (৩২) দুজন গত ১১ সেপ্টেম্বর থেকে নিখোঁজ হয়েছে। গতকাল দুপুরে নিখোঁজ সন্দানে স্বজনেরা লৌহজং থানায় একটি লিখিত অভিযোগ করেন।
নিখোঁজ মো.অহিদুল ইসলাম শেখের  ছোট ভাই মো.ইব্রাহিম শেখ জানান, গত বৃহস্পতিবার বিকালে আমার ভাইয়ের সাথে বেজগাঁও বাজারে আমি   মো.জাকির হোসেন ঢালীর সাথে চায়ের দোকানে দেখতে পাই।রাতে বাড়ীতে না আশায় ফোনে যোগাযোগ করতে থাকি।পরে আমার ভাইয়ের মেয়ের কাছ থেকে জানতে পারি  ভাইয়ের ব‍্যবহারকৃত ফোন বাড়িতে রেখে গেছে। তৎপর  ভাইয়ের সাথে থাকা মো.জাকির হোসেন ঢালীর নম্বর সংগ্রহ করে যোগাযোগ করার চেষ্টা করি।গত তিন দিন আমার সাথে কথা হয় আমি তাকে কাজ শেষে বাড়িতে আসতে অনুরোধ করি।তিনি আমাকে বলেন রাতে বাড়িতে আসবে। সর্বশেষ আজ চার দিন হলো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে নম্বর টি বন্ধ পাওয়া যায়। তাই আমাদের পরিবারের মধ্যে আতঙ্কবোধ করে থানায় অভিযোগ করি।
নিখোঁজ ওহিদুলে স্ত্রীরি কলি বেগম জানান,আমার স্বামী আগে কখন এমন ঘটনা করে নি। আমাদের সাথে তার কোন দ্বন্দ্ব নাই। কথা-কাটাটি (জগরা) হয় নি। কেনো এমন হচ্ছে কিছু বুজতে পারছিনা। আমার মনে হচ্ছে আমার স্বামীর কেউ কোন ক্ষতি করেছে।
লৌহজং থানা অফিসার ইনচার্জ মো.আলমগীর হোসাইন জানান,আমরা দুইজন ব‍্যাক্তি নিখোঁজ অভিযোগ পেয়েছি।অভিয়োগের সত্যতা যাচাইবাছাই করার জন্য পুলিশ পাঠানো হয়েছে। অতিদ্রুত নিখোঁজ ব‍্যাক্তিদের ছবি বিভিন্ন থানায় পাঠানো হবে। কোন দুঃখজনক ঘটনা না ঘটলে।তাদের খোঁজ পাওয়া যাবে বলে আশা করছি।

Comments are closed.

%d bloggers like this: