লৌহজংয়ের বিশিষ্ট শিল্পপতি বৃদ্ধা মাকে গুরুত্বর আহত করার ঘটনায় থানায় মামলা

107

নিজস্ব প্রতিবেদক : লৌহজং উপজেলার শুরপাড়া গ্রামে বিশিষ্ট শিল্পপতি বৃদ্ধা মাকে মরিয়ম বেগম (৬৫) গুরুত্বর আহত করার ঘটনায় মামলা নিয়েছে পুলিশ। রবিবার সকালে বৃদ্ধার ছেলে মো: আলমগীর শেখ লৌহজং থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে উপজেলার দক্ষিন চারিগাঁও গ্রামের অবাক তালুকদারসহ ৯ জনকে।
মামলার এজাহার সুত্রে জানাগেছে, পূর্ব শত্রæতার জেরে গুড়পাড়া গ্রামের মো: আলমগীর শেখের বাড়ীতে গতÑ ১১-১২-২০২০ইং তারিখ সন্ধ্যায় হামলা চালায় পার্শবর্তী চারিগাঁও গ্রামের অবাক তালুকদার গংরা। ঘটনার দিন অবাক তালুকদার, মিরাজ হাওলাদার, মাসুম খাঁন, লিটন বেপারী, সিরাজ হাওলাদার, ফারুক হাওলাদার, শংকরা দাস, শহীদ মৃধা, খোরসেদ বেপারীসহ ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রæপ আলমগীর শেখের বাড়ীতে প্রবেশ করে। এসময় তাকে বাড়ীতে না পেয়ে বাড়ীর গেট, দরজা, সিসি ক্যামেরা এবং ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এসময় আলমগীর শেখের মা মরিয়ম বেগম (৬৫) এগিয়ে আসলে তাকেও মারধর করে সন্ত্রাসী গ্রæপটি। এক পর্যায়ে তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এসময় তার গলায় থাকা দেড় ভরি ওজনের স্বর্নের চেইন নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় এক লক্ষ টাকা।
মামলার বাদী আলমগীর শেখ জানান, ঘটনার দু”দিন পর পুলিশ মামলা নিয়েছে। মামলা করার পর থেকে বিবাদীরা আমাকে নানা ধরনের হুমকি ধামকি দিচ্ছে। মামলা তুলে না নিয়ে আমাকে মেরে ফেলবে বলেও হুমকি দিচ্ছে। আমি মামলা করেও চরম নিরাপত্তাহীনতায় ভ‚গতেছি।
লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আলমগীর হোসাইন জানান, বৃদ্ধার উপর হামলার ঘটনায় তার ছেলে আলমগীর শেখ মামলা করেছে। মামলাটির তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের দ্রæত আইনের আওতায় আনা হবে।

Comments are closed.

%d bloggers like this: