লৌহজংয় ও টংগিবাড়িতে নানা আয়োজনে এমিলির ১৫ই আগস্ট পালন

লৌহজংয় ও টংগিবাড়িতে নানা আয়োজনে এমিলির ১৫ই আগস্ট পালন

9

তুষার আহাম্মেদ- আজ ১৫ ই আগষ্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ জেলার লৌহজং ও টংগিবাড়ী উপজেলায় মোট ২৩ টি ইউনিয়নে  ২০ হাজার পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল, আলু, তৈল ও ডাল বিতরণ করেন মুন্সিগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি ।

লৌহজংয় ও  টঙ্গীবাড়ী উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
 লৌহজংয়ে টঙ্গীবাড়ী উপজেলায় মোট ৫০টি দরিদ্র পরিবারের মধ্যে ৫০ বান ঢেউটিন ও প্রত্যেককে তিনহাজার  টাকা করে নগদ অর্থ বিতরণ করেন তিনি।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শাহাদাৎ বরণকারী  পরিবারের সদস্যদের  স্মরণে মিলাদ ও দোয়াতে অংশগ্রহণ করেন সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।
এসময় লৌহজং উপজেলায় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ওসমান গনি তালুকদার ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার,মুন্সিগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ ইদ্রিস ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান।উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসু হাজী,
বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমেদ মোড়ল,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব তোফাজ্জল হোসেন তপন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম সোহেভ ও শেখ আনোয়ার হোসেন।
বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, সাবেক ভাইস চেয়ারম্যান জাকির হোসেন বেপারী উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক রুহুল মোড়ল, জয়নাল আবেদিন ও কার্যকরী সদস্য ফারুক ইকবাল মৃধা।
উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর কোভিদ খান ও সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু।
টঙ্গীবাড়ী উপজেলায় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান,
টঙ্গীবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জগলুল হালদার ভুতু,
উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন,
 টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামীলীগের দায়িত্বপ্রাপ্ত সভাপতি জহির খান ও সাধারণ সম্পাদক হাফিজ আল আসাদ বারেক,
টংগিবাড়ী মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী সামসুল হক।
সাবেক উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ,
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মানিক মিয়া বাচ্চু মাঝি, জেলা আওয়ামীলীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি,ভাইস চেয়ারম্যান নাহিদ খান ও নাসিমা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল,
উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নবীন কুমার রয় ও কার্যকরী সদস্য মোফাজ্জল হোসেন সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Comments are closed.

%d bloggers like this: