শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে ১ গৃহবধূকে গণ-ধর্ষণ,২ জন গ্রেফতার

শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে ১ গৃহবধূকে গণ-ধর্ষণ,২ জন গ্রেফতার

2

শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে ১ গৃহবধূকে গণ-ধর্ষণ,২ জন গ্রেফতার

তুষার আহাম্মেদ- শ্রীনগরে প্রেমের ফাঁদে ফেলে এক গৃহ বধূকে গণ-ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য পূর্ব কারগাাঁও আল আক্সা জামে মসজিদ রোডের এম. আর ফুট এন্ড ক্যামিক্যাল কোম্পানীতে এ ঘটনা ঘটে। ধর্ষিতা ওই গৃহ বধু জানায়, বরিশাল জেলার উজিরপুর থানার গাববাড়ি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদার (২১) এর সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

ইমরান শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামের এম.আর ফুট এন্ড ক্যামিক্যাল ফেক্টরিতে চাকরি করতেন। সে সুবাদে ইমরান গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রীনগর আসতে বলেন। গৃহবধু বরিশাল থেকে শ্রীনগর উপজেলার কামারগাঁও আসেন। পরে ইমরান ও ওই এলাকার খলিল শেখের ছেলে রিপন শেখ (৩৬) সহ প্রায় ৪/৫ জন বখাটে তাকে এম আর ফুট এন্ড ক্যামিক্যাল ফেক্টরিতে তাকে আটক করে টেনে-হিচরে জোর-পূর্বক গনধর্ষণ করে।

গত কাল দুপুর সারে ১২ টার দিকে ধর্ষিতা ওই গৃহবধু ফেক্টরি থেকে পালিয়ে বেড় হয়ে ঘটনাটি এলাকাবাসিদের জানায় এবং গৃহবধু বাদি হয়ে শ্রীনগর থানায় একটি মামলা করেন। এ বিষয়ে ফ্যাক্টরির মালিক লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি স্বপন ঘোষের কাছ থেকে জায়গাটি ভাড়া নিয়ে সেমাই ফেক্টরি করে ছিলাম।

তখন রিপন, ইমরানসহ অনকেই আমার এ ফেক্টরিতে কাজ করতেন। তবে ২ বছর ধরে ফেক্টরিটি বন্ধ রয়েছে। রিপন শেখ হয়তো আগেই ফেক্টরির চাবি বানিয়ে রেখে ছিল। ওই চাবি দিয়েই বখাটেরা ফেক্টরির তালা খুলে ভিতরে প্রবেশ করেছে। এবং মেয়েটির সাথে জুর পূর্বক কুক-কুক ধর্ষণ খেলায় মেতে উঠে।

এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভুঞা’র কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে এবং ২ জন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। কোন কুক-কুক ধর্ষণকারীকেই ছাড় দেওয়া হবে না,আইনের আওতায় আনা হবে ।

Comments are closed.

%d bloggers like this: