শ্রীনগরে ১৪টি ইউনিয়নে নৌকার হাল ধরতে চায় ৬২ নেতাকর্মী

শ্রীনগরে ১৪টি ইউনিয়নে নৌকার হাল ধরতে চায় ৬২ নেতাকর্মী

27

সাইফুল ইসলাম কামাল ও এইচ.আই লিংকন:মুন্সীগঞ্জ জেলার মধ্যে অন্যতম উপজেলা শ্রীনগর। উপজেলাটি ১৪ ইউনিয়নের সমন্বয়ে গঠিত। আগামী ১১ই নভেম্বর ইউপি নির্বচনকে সামনে রেখে উপজেলার ১৪টি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে ৬২জন নেতাকর্মী আবেদন করেছে। গতকাল রবিবার বিকেল ৩ টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত উপজেলা ডাকবাংলোতে এই আবেদন গ্রহন কার্যক্রম চলে। মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লুতফর রহমানের পরিচালনায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভপতি ও জেলাপরিষদ চেয়াম্যান মোহাম্মদ মহিউদ্দি। আবেদন গ্রহন মনিটরিং কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: সোহানা তাহমিনা, এ্যাড: আব্দুল কাশেম, সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু সার্বিক সহযোগীতা ৬২টি আবেদনের মধ্যে বারইখালী ইউনিয়ন থেকে ২টি, হাসাড়া ইউনিয়ন থেকে ৭জন, বীরতারা ইউনিয়ন থেকে ৪টি, ষোলঘর ইউনিয়ন থেকে ৪টি, শ্রীনগর সদর ইউনিয়ন থেকে ৩টি, শ্যামসিদ্ধি ইউনিয়ন থেকে ৪টি, বাঘড়া ইউনিয়ন থেকে ২টি, ভাগ্যকুল ইউনিয়ন থেকে ৫টি, রাঢ়ীখাল ইউনিয়ন থেকে ৬টি, কোলাপাড়া ইউনিয়ন থেকে ৪টি, পাটাভোগ ইউনিয়ন থেকে ৬টি, আটপাড়া ইউনিয়ন থেকে ৩টি, তন্তর ইউনিয়ন থেকে ৪টি, কুকুটিয়া ইউনিয়ন থেকে ৮টি আবেদন জমা পরে।


আবেদন পত্র জমাদান কারী মনোনয়ন প্রত্যাশীরা হলেন, বারইখালী ইউনিয়ন থেকে আবেদন জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক সজল ইসলাম বাবু।
হাসাড়া ইউনিয়ন থেকে আবেদন জাম দেন বর্তমান চেয়ারম্যান মো. সোলাইমান খান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আহসান হাবিব, সধারণ সম্পাদক মো. আইয়ুব খান, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. আবুল হোসেন, বাবুল আক্তার মন্টু, আঃ জব্বার খান, জসিম খালাসি।
বীরতারা ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়ারম্যান মো. আজিম খান, বীরতারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ ফজলুল, আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ছাব্বির শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল হাছান রাজ। ষোলঘর ইউনিয়ন থেকে আবেদন জামা দেন বর্তমান চেয়াম্যান ও উজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. আজিজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম উজ্জল, সাবেক সাধারণ সম্পাদক মো. শাহজালালা, সদস্য এড. মো. মোয়াজ্জেম হোসেন সেন্টু ।
শ্রীনগর ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. মোখলেছুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক এস. এম. বাবুল আহম্মেদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস. এম. মাসুদ পারভেজ।
শ্যামসিদ্ধি ইউনিয়র থেকে আবেদন জমা দেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মুনসুর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. নাজির হোসেন, মো. শফিকুল ইসলাম মামুন, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুর রউফ। বাঘড়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়াম্যান নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মেজবাহ উদ্দিন খাঁন। ভাগ্যকুল ইউনিয়ন থেকে আবেদন জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য মাহী মনোয়ার হোসেন শাহাদাৎ, ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মনির হোসেন মিঠু, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রপ্ত সভাপতি মো. কাইয়ুম খান, সহ-সভাপতি এনামুল কবির, বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য শহিদুল ইসলাম খান (বকুল) । রাঢ়ীখাল ইউনিয়ন থেকে আবেদন জামা দেন বর্তমান চেয়ারম্যান এবং শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. বারী বারেক,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. রেজায়ান হোসেন ঢালী, সাধারণ সম্পাদক হাজী মো. হানিফ বেপারী, সাবেক সভাপতি হারুনুর রশিদ,সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন হাসু মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সদস্য এ.কে.এম মঞ্জুরুল হক। কোলাপাড়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়াম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ সুজন, উপজেলা কৃষকলীগ সভাপতি আঃ রহিম, ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাংগঠনীক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান সনেট।
পাটাভোগ ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়াম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. ফিরোজ আল মামুন, সদস্য মো. মেহেদী হাছান রতন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মুন খাঁন, জেলা শ্রমিক লীগ সহ-সভাপতি মো. হাছেন, উপজেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক মনোয়ার খাঁন, উপজেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাস মৃধা।
আটপাড়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মো.জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম মাসুদ।
তন্তর ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়াম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুল হক দুলাল, সাবেক সভাপতি মো. আলী আকবর, সাবেক সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম।
কুকুটিয়া ইউনিয়ন থেকে আবেদন জমা দেন বর্তমান চেয়াম্যান ও কুকুটিয়া ইউনিয়ন আওয়ামীলীরে
মো. বাবুল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আমিন হাসিম, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজাহার ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিঠু, যুবলীগের সাবেক সহ সভাপতি মহিউদ্দিন হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম।

Comments are closed.

%d bloggers like this: