Ultimate magazine theme for WordPress.

সংবাদকর্মীর সন্তানদের সংবর্ধনা ও পুরস্কার দিল এডুএইড ফাউন্ডেশন

40

কাজী বিপ্লব হাসান: রবিবার ১লা মার্চ রবিবার বিকাল ৬ টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের আঙ্গিনায় এডুএইড ফাউন্ডেশন এর উদ্যোগে ২০১৯ শিক্ষাবর্ষের পিইসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সংবাদকর্মীর সন্তানদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ-২০২০ অনুষ্ঠিত হয়।সংবর্ধনা ও পুরস্কার পেলেন যারা, সিনিয়র সাংবাদিক দৈনিক মানব জমিনের স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন সজলের মেয়ে ফাহমিদা আক্তার, ডেইলী সান পত্রিকার জেলা প্রতিনিধি মাসুদুর রহমানের ছেলে মুশফিক রহমন, দৈনিক ভোরের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার সামসুল হুদা হিটুর ছেলে মাসিউল মুরসালিন সামি, নিউজ ৭১ ডট টিভির সহ-সম্পাদক মো: জাহাঙ্গাল আলমের মেয়ে ফাহমিদা আলম জেরিন , চ্যানেল এস টিভির প্রতিনিধি মো: নাসিরের মেয়ে নুজহাত নওরিন।

সংবর্ধনা ও পুরস্কার বিতরণ-২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সভ্যতার আলো’র সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল।

এডুএইড ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: মোশাররফ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, কাজী সাব্বির আহম্মেদ দীপু। এছাড়াও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সাংবাদিক মাহাবুব আলম লিটন, শেখ মো: শিমুল, বিক্রমপুর জার্নালের লেখক ড. সাইদুল ইসলাম খান অপু, শহর যুবলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল। উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা ও সঞ্চালনার দায়িত্ব পালন করেন দৈনিক সবুজ নিশানের সম্পাদক এডভোকেট মু. আবুসাঈদ সোহান।

পুরস্কার হিসেবে প্রত্যেক শিক্ষার্থী পাবেন এডুএইড ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি সুন্দর ক্রেস্ট, এবি ইলেকট্রনিক্সের পক্ষ থেকে একটি বিদেশী আয়রন মেশিন, এক্সট্রা এর পক্ষ থেকে এক হাজার টাকার গিফ্ট ভাউচার, জিপিএইচ ইস্পাত লি: পক্ষ থেকে একটি সুদৃশ্য মগ, গ্রামীন ফোনের পক্ষ থেকে মগ ও বঙ্গ রসের পক্ষ থেকে গিফ্ট হ্যাম্পার। পরে সঙ্গীত পরিবেশন করে সৈয়দ মোতালেব, শাহানুর চিস্তি

Comments are closed.