Ultimate magazine theme for WordPress.

সমাপনী পরীক্ষায় মুন্সিগঞ্জ সদর উপজেলার পাশের হার ৯৯.২৬%

60

কাজী বিপ্লব হাসান: গত ৩১ডিসেম্বর প্রাথমিক বিদ্যালয়ের সবচেয়ে বড় বোর্ড পরীক্ষা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৯ একযোগে সারা বাংলাদেশে দুপুর ২ টায় প্রকাশিত হয়। এবারের সমাপনী পরীক্ষায় মুন্সিগঞ্জ জেলার সদর উপজেলার পাশের হার ৯৯.২৬%।
গতকাল দুপুর ২টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার অডিটরিয়ামে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপস্থিতিতে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ ফারুক আহম্মেদ এ ফলাফল ঘোষনা করেন। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলার বীর মুক্তিযোদ্ধা ও সদর উপজেলার চেয়ারম্যান জনাব মোঃ আনিস উজ্জামান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব নাছিমা খানম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব আব্দুল মতিন, আবুল হোসেন, সানজিদা শিল্পী ও কাজল কর। এবারের সদরের সমাপনী পরীক্ষায় মোট ৬৩৭৭ জন অংশগ্রহণ করে ৬৩৩০ জন পাশ করে যার মধ্যে বালকদের পাশের হার ৯৯.০৭% এবং বালিকাদের পাশের হার ৯৯.৪৪%। আংশ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে ৬৭৯ জন শিক্ষার্থী A+ পায়।

অতিথিবর্গ এবারের সদরের সমাপনী পরীক্ষার ফলাফলে সন্তুুষ প্রকাশ করেন। পরে পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে ফলাফলের দিক থেকে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী বিদ্যালয়গুলোকে ফুল দিয়ে শুভেচ্ছা দেওয়া হয়।

Comments are closed.