সাংবাদিকের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় ও মুন্সীগঞ্জে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান

কাজী বিপ্লব হাসান: সমগ্র জেলা ব্যাপি একযোগে এডিস মশা নিধনে বিশেষ পরিচ্ছন্নতা অভিযান বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। মঙ্গলবার ১২টায় জেলা প্রশাসকরে সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

৭ আগষ্ট মুন্সীগঞ্জের ৬টি উপজেলায় ডেঙ্গু মশা নিধনে একযোগে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান চালানো হয় জেলা প্রশাসনের তত্ত্বাবধানে। এতে জেলার সরকারি, বেসরকারি,
সেচ্ছামূলক প্রতিষ্ঠানসহ সকল শ্রেণি ও পেশার মানুষকে সম্পৃক্ত করার হয়। সকাল ১০টায় জেলা প্রশাসনের চত্ত্বর থেকে এ অভিযান শুরু হয়। শেষ হয় দুপুর ১টায়। অভিযান শেষে তা যেন ধারাবাহিকভাবে চলে তার জন্য প্রতিটি স্পটে তত্ত্বাবধায়ক নিযুক্তরও ঘোষণা দেন জেলা প্রশাসক ও তিন আসনের এমপি এ্যাড. মৃনাল কান্তি দাস ও অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানও পরিষ্কার পরিচ্ছন্নতায় অংশগ্রহণ করেন। মতবিনিময় সভায় প্রশাসনের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপপরিচালক স্থানীয় সরকার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস.এম. শফিক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সাইফুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি খান মো. নাজমুস শোয়েব, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফারুক আহম্মেদ ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক শাহীন মোহাম্মদ আমান উল্লাহ। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসির উদ্দিন উজ্জ্বল, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও প্রেসক্লাবের কার্যকরী সদস্য মোঃ আতিকুর রহমান টিপু, সমকালের জেলা প্রতিনিধি কাজী মোঃ সাব্বির আহম্মেদ দীপু, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সুজন হায়দার জনি, এডভোকেট মুজিবুর রহমান, মুন্সীগঞ্জ ডায়াগনোষ্টিক সেন্টার সমিতির সভাপতি আয়নাল হক স্বপন, রানা শফিউল্লাহ কলেজের প্রভাষক মোঃ জুনায়েদ, প্রভাতী খবরে স্টাফ রিপোর্টার কাজী বিপ্লব হাসান প্রমুখ। এসময় প্রেস ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Spread the love

Comments are closed.