সালমানকে আটকানোর ভিডিও ভাইরাল, বিপাকে বিমানবন্দরের নিরাপত্তাকর্মী

সালমানকে আটকানোর ভিডিও ভাইরাল, বিপাকে বিমানবন্দরের নিরাপত্তাকর্মী

5

অনলাইন ডেস্ক: লিউড সুপারস্টার সালমান খানকে বিমানবন্দরে আটকে ছিলেন ভারতের মুম্বই বিমানবন্দরের এক সিআইএসএফ অফিসার। এ নিয়ে একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ভাইরাল হয়। এর কয়েকদিনের মধ্যেই বিপাকে পড়তে হয়েছে ওই অফিসারকে। বাজেয়াপ্ত করা হয়েছে তার মোবাইল ফোন। জানা গেছে, নিজের ডিপার্টমেন্টেই উচ্চ পদস্থ অফিসারদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছে ওই সিআইএসএফ কর্মকর্তাকে।

শুক্রবার টাইগার-৩ ছবির শ্যুটিংয়ে আগামী ২ মাসের জন্য রাশিয়া উড়ে যান সালমান। সাথে গেছেন অভিনেত্রী ক্যাটরিনা।

ওই সময় তাকে ঘিরে ধরেন পাপারাৎজিরা। সকলেই তাকে ছবি তোলার জন্য অনুরোধ করতে থাকেন। তবে সালমান না দাঁড়িয়ে ধীর গতিতে মেইন গেটের দিকে এগিয়ে যান। পুলিশের বাধায় থমকে যেতে হয় ভাইজানকে। বিমানবন্দরের নিরাপত্তা বেষ্টনী না মেনে সোজা মেইন গেটে ঢুকতে যাচ্ছিলেন সালমান খান। আর তখনই এক সিআইএসএফ অফিসার তাকে আটকে দেন। একজন সুপারস্টারের সামনেও একজন অফিসার নিজের দায়িত্ব পালন করেছেন তা দেখে খুশিই হন নেটিজেনদের অনেকে। তারা বলছেন, এতদিনে সালমান ‘উচিত শিক্ষা’ পেয়েছেন। সব জায়গায় যে তার দাবাং  গিরি চলে না।

তবে সালমানের পক্ষে সমর্থন জানিয়ে নিরাপত্তা কর্মকর্তার সমালোচনাও করেছেন অনেকে। সালমানভক্তরা বলছেন, এই অফিসার নিশ্চয়ই সালমানের ফ্যান নয়! তাই এমনটা করেছেন।

এক কথায় বিষয়টি নিয়ে ভারতের সোশ্যাল মিডিয়ায় দিনভর ভলোই চর্চা হয়েছে। বলিপাড়ায় চলছে এ নিয়ে নানা আলোচনা।

‘টাইগার ৩’ ছবির শুটিংয়ের জন্য রাশিয়ায় যান সালমান খান। আর এ জন্যই ফ্লাইট ধরতে মুম্বাই বিমানবন্দরে পৌঁছান তিনি। সাথে ছিলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফও।

ভিডিওতে দেখা গেছে, সালমান ও ক্যাটরিনার ছবি তুলতে বিমানবন্দরে হাজির হয়েছেন পাপারাৎজিরা। আর তাদের ক্যামেরার সামনে সালমান পোজ দেন। এরপর সালমান মাস্ক বের করে মুখে লাগিয়েও ফের খুলে ফেলেন। এভাবেই বিমানবন্দরে গেটে ঢোকার সময় নিরাপত্তা কর্মী সালমানকে বাধা দেন। অনেকটা বিরক্তিভরে সালমানকে ওই নিরাপত্তা কর্মী বলেন, আগে নিয়ম মানুন, তারপর এসব হবে। মাস্ক পরে ঢুকতে হবে। করোনাবিধি ঠিকমতো পালন করতে হবে। পাশাপাশি সালমানের সাথে আসা লোকজন ও পাপারাৎজিদের গেটে ভিড় জমাতে নিষেধ করেন তিনি। পরে নিরাপত্তাকর্মীর এমন নির্দেশনা মেনেই বিমানবন্দরের ভেতরে প্রবেশ করেন সালমান।

উল্লেখ্য, বলিউডের ব্লকবাস্টার সিকুয়েল এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়’ এরপর এবার আসছে টাইগার থ্রি। এ ছবিতেও সালমান খান ও ক্যাটরিনার রসায়ন দেখা মিলবে। ছবির নতুন চমক খলনায়ক। এ চরিত্রে বেছে নেয়া হয়েছে বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া অভিনেতা ইমরান হাশমিকে। দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে খল চরিত্রে দেখা যাবে এই রোমান্টিক হিরোকে।

সূত্র : জি নিউজ

Comments are closed.

%d bloggers like this: