সিরাজদিখানে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু, টিকাকেন্দ্রে উপচে পড়া ভীড়

সিরাজদিখানে গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান শুরু, টিকাকেন্দ্রে উপচে পড়া ভীড়

2

তুষার আহাম্মেদ-  করোনার সংক্রমণ ঠেকাতে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখানে গণটিকার প্রথম ডোজের পর এবার দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। গতকাল মঙ্গলবার ৭ সেপ্টেম্বর সকাল ৯ টা থেকে ৩টা পর্যন্ত উপজেলার বয়রাগাদী, মালখানগর, মধ্যপাড়া, জৈনসার, রশুনিয়া, ইছাপুরা, কোলা, বালুচর, লতব্দী এই ৯টি ইউনিয়নে একযোগে টিকাদান কার্যক্রম করা হয়।

দ্বিতীয় ডোজ প্রদান কার্যক্রমের প্রথম দিনে উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকাদান কেন্দ্র পরির্দশন করেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা। সকাল থেকে ৯টি ইউনিয়নের টিকাদান কেন্দ্রে টিকা গ্রহণের জন্য প্রচুর সমাগম দেখা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, মঙ্গলবার উপজেলার ৯ টি ইউনিয়নে ৫হাজার ১শত ৩২ জনকে  দ্বিতীয় ডোজ হয়ছে। তিনি আরো জানান,আজ যারা টিকা নিতে পারেনি তাঁরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কার্ড দেখিয়ে দ্বিতীয় ডোজ টিকা নিতে পারবেন। তিনি জানান, গণটিকার পাশাপাশি আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেকড পরিমান ৫ হাজার ১ শত ৩২ জন টিকা নিয়েছেন।  উলেক্ষ্য গত ৭ আগস্ট উপজেলার ৯ টি ইউনিয়নে ৫ হাজার ৪শ জনকে গণটিকা কার্যক্রম থেকে প্রথম ডোজ দেওয়া হয়। আগামীকাল বুধবার ৫টি ইউনিয়নে ৩ হাজার জনকে দেওয়া হবে।

Comments are closed.

%d bloggers like this: