সিরাজদিখানে চোলাই মদ সহ ৩ জন গ্রেফতার

সিরাজদিখানে চোলাই মদ সহ ৩ জন গ্রেফতার

0
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের সিরাজদিখানে দেশীয় চোলাই মদ সহ ৩ জনকে গ্রেফতার করেছে সিরাজদিখান থানা পুলিশ।  বৃহস্পতিবার ২ সেপ্টম্বর দিবাগত ৪ টায় শেখর নগর তদন্ত কেন্দ্রের এসআই শিকদার অর রশিদ সঙ্গীয় এএসআই শংকর চন্দ্র ও ফোর্স শেখরনগর ইউনিয়নের বরাম বাজার সংলগ্ন খেয়াঘাট বাবুলের ইলেকট্রনিক এর দোকানের পিছনে মাদকদ্রব্য বিক্রি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান ৩ জনকে গ্রেফতার করেছে। আসামীদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে জেল হাজত প্রেরন করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন উপজেলার শেখরনগর ইউনিয়নের গোপালপুর গ্রামের মনির দেওয়ানের ছেলে আব্দুল্লাহ দেওয়ান (১৯) মিজানুর রহমান পলাশের ছেলে কাউছার (২০) আড়াইবাড়িয়া গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে মামুন (২০) এরা সবাই দেশীয় চোলাই মদ বিক্রয়তা চক্রের সক্রিয় সদস্য।
এবিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মাদকদ্রব্য বিক্রি কালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এই ৩ জনকে চোলাই মদ সহ গ্রেফতার করি। আসামীদর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Comments are closed.

%d bloggers like this: