সিরাজদিখানে প্যারিস কাপের ফাইনাল অনুষ্ঠিত

সিরাজদিখানে প্যারিস কাপের ফাইনাল অনুষ্ঠিত

26
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের সিরাজদিখানে খিদিরপুর যুব সমাজের উদ্যোগে ও ফ্রান্স প্রবাসীদের সৌজন্যে প্যারিস কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনালে শুক্রবার (১৫ই অক্টোব) মুখোমুখি হয় সজীব একাদশ ও রতন একাদশ।
ম্যাচে সজীব একাদশকে ৩-২ গোলে পরাজিত করে রতন একাদশ।সজীব একাদশের পক্ষ জোড়া গোল করেন পারভেজ এবং রতন একাদশের পক্ষে শিমুল জোড়া গোল ও তানজিল এক গোল করেন।
ফাইনাল ম্যাচে দুর্দান্ত দুটি গোল করে ম্যাচ সেরার পুরস্কার জিতে নেন পারভেজ, পুরস্কার তুলে দেন মোঃ আল আমিন।
চমৎকার একটি গোল করে পিছিয়ে পড়া দলকে সমতায় ফিরিয়ে “মোঃ মিজানুর সরকারের সৌজন্যে  মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার অব দা ম্যাচ” পুরস্কার জিতে নেন মোঃ তানজিল।
টুর্নামেন্টের নিয়মনীতির প্রতি শ্রদ্ধাশীল থেকে স্বচ্ছ খেলা উপহার দিয়ে “জনাব আরশাদ হোসেন আকাশের সৌজন্যে ফেয়ার প্লে এডওয়ার্ড-১”মোঃ আরশাদুলের হাতে তুলে দেন জনাব শাহাদাত হোসেন সৈকত এবং জনাব “শহীদুল ইসলামের সৌজন্যে ফেয়ার প্লে এডওয়ার্ড-২” লাভ করেন জিসান এনি।
টুর্নামেন্ট জুড়ে ৪ গোল ও দুর্দান্ত পারফরম্যান্সের দেখিয়ে “মোঃ শুভ শেখ এর সৌজন্যে ম্যান অব দা টুর্নামেন্ট” পুরস্কার জিতে নেন শিমুল হোসেন শাওন।
ফাইনাল ম্যাচটি পরিচালনা করেন মোহাম্মদ হিরু ও দুই সহযোগী মেহেদী ও শাকিল।
মোঃনাহিদ উজ্জামানের সৌজন্যে ম্যাচ পরিচালনা ও রেফরির প্রাইজ মানি তুলে দেন ইউপি মেম্বার মোঃ জাহাঙ্গীর, আক্কাস শেখ।
ম্যাচে রানার্সআপ দলের হাতে পুরস্কার ২৪ ইঞ্চি এলইডি টিভি তুলে দেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট জনাব মঞ্জুর হোসেন নিলু ও চ্যাম্পিয়ন দলের হাতে ৩২ ইঞ্চি এলইডি টিভি তুলে দেন ফ্রান্স আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর সরকার।
ফজলে রাব্বি লোটাসের সঞ্চালনায় পুরস্কার বিতরণী পর্বে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ দিয়ে বক্তব্য রাখেন জনাব নাজমুল আলম রুবেল। ফ্রান্স প্রবাসীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মিজানুর সরকার, বক্তব্যে তিনি খিদিরপুরে শীঘ্র একটি মাঠ প্রতিষ্ঠার ব্যাপারে আলোকপাত করেন এবং প্রতি বছর এই টুর্নামেন্টের ধারাবাহিক আয়োজনের কথা জানান।
আমন্ত্রিত অতিথিদের সকলের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাবেক ইউপি মেম্বার জনাব ফরমান হোসেন, বক্তব্যে তিনি টুর্নামেন্টের আয়োজকদের প্রতি ধন্যবাদ জানান।
উল্লেখ্য ম্যাচ শুরু হওয়ার পূর্বে সদ্য প্রয়াত কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, খিদিরপুর গ্রামের কৃতি সন্তান জনাব গিয়াসউদ্দিন আহমেদের শোকে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Comments are closed.

%d bloggers like this: