সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবিতে ১ জনের মৃত্যু

8

তুষার আহাম্মেদ-:মুন্সীগঞ্জ সিরাজদিখান ধলেশ্বরী নদীতে রোববার সন্ধ্যায় বাল্কহেডের (বালুবাহী নৌযান) ধাক্কায় খেয়ে নৌকা ডুবে যায়। এতে নৌকার যাত্রীদের মধ্যে একজন মারা যান। অন্যরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন। ডুবে মারা গেছেন মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার হাসাড়া গ্রামের মৃত রিয়াজউদ্দিন আহম্মেদের ছেলে বিদ্যুৎ হোসেন (৩৮) । বিদ্যুৎ হোসের হাসাড়া  থেকে সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামে শশুড়বাড়ি  বেড়াতে এসেছিলেন।

সিরাজদিখান থানার পুলিশ ও স্থানীয় লোকজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, রোববার বিকেল ৫টার দিকে বিদ্যুৎ হোসেন(৩৮) ও সম্ভন্ধী আল মামুন (৩০) সহ নৌকার মাঝি আবুল হোসেন একটি ছোট ডিঙ্গি নৌকা করে খাসকান্দীচর থেকে ঘুরে  নৌকা কওে খাসকান্দী থেকে রামকৃষ্ণদী ঘাটে যাচ্ছিলেন। তাঁদের নৌকাটি নদীর মাঝামাঝি স্থানে পৌঁছালে একটি বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। এ সময় বাকিরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও বিদ্যুৎ হোসেন পানিতে ডুবে যান। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা দুই দিন তল্লাশি চালিয়ে আজ সোমবার সকাল সাড়ে দশটার দিকে তার লাশ উদ্ধার করে।

সিরাজদিখান থানার ওসি মুহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাল্কহেডটি আটক করার চেস্টা চলছে। এ ব্যাপারে অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।

Comments are closed.

%d bloggers like this: