সিরাজদিখানে ভাতিজার গুলিতে প্রাণ হারালেন চাচা

19

 

সালাহউদ্দিন সালমান,সিরাজদিখানপ্রতিনিধি
মুন্সীগঞ্জের সিরাজদিখানে মাইকেল রোজারিও (৭২) নামে যুক্তরাষ্ট্র প্রবাসীকে গুলি করে হত্যা করেছে তার ভাতিজা গেনেট রোজারিও।সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো.কামরুজ্জামান জানান,শুক্রবার রাত ১২টার দিকে জেলার একমাত্র খ্রিষ্টানপল্লী কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে এ ঘটনা ঘটে।ঘটনায় ভাতিজা গেনেট রোজারিওকে (৫০) একনলা বন্দুক ও গুলিসহ শুক্রবার রাতেই গ্রেপ্তার করেছে পুলিশ।ইউপি সদস্য নয়ন রোজারিও জানান,শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সঙ্গে সাথে তার বড় ভাই মৃত বাড়ন রোজারিওর ছেলে গেনেট রোজারিওর জমিজমা নিয়ে বিরোধ দীর্ঘদিন ধরে চলছিল। এ নিয়ে দুপক্ষের মধ্যে একাধিক মামলাও চলমান রয়েছে।

চাচা-ভাতিজা উভয়েই স্বপরিবারে আমেরিকায় বসবাস করেন। স¤পত্তি বিরোধ নিরসনে প্রায় দুই মাস আগে দুজনেই বাংলাদেশে আসেন।গতকাল শুক্রবার সন্ধ্যায় ৭ টায় নিজ বাড়িতে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একটি সালিসি বৈঠক হয়। বিচারে জমিজমা বিরোধের অবসানও ঘটে।কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট চাচা মাইকেল রোজারিওকে গুলি করে । গুরুতর আহত অবস্থায় মাইকেল রোজারিওকে ঢাকার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান ।

নয়ন রোজারিও বলেন, শুক্রবার সন্ধ্যার পর আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘদিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি। কিন্তু রাত সাড়ে ১২ টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানাল,গেনেট কাকাকে গুলি করেছে।

 

Comments are closed.

%d bloggers like this: