সিরাজদিখানে মানবাধিকার কর্মীকে লাঞ্চিত করার অভিযোগ

সিরাজদিখানে মানবাধিকার কর্মীকে লাঞ্চিত করার অভিযোগ

6
তুষার আহাম্মেদ- মুন্সিগঞ্জের সিরাজদিখানে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন এর সদস্য উপজেলার বালুচর ইউনিয়নের কালীনগর গ্রামের হাজী ফজল সরদারের ছেলে মো শহিদ হোসেন (৩৫)কে শারীরিক লাঞ্চিত করার অভিযোগ উঠেছে একই ইউনিয়নের খাসমহল বালুচর আলী মার্কেট এলাকার মৃত ফজল করিম খলিফার ছেলে মো: নাসিরউদ্দিনের বিরুদ্ধে।
অভিযোগ সুত্রে জানাযায় গত ৩ জুলাই শুক্রবার বেলা ১২ টায় মানবাধিকার কর্মী শহিদ হোসেন বালুচর বাজার হতে বাড়ি কালীনগরের উদ্দেশ্য রওয়ানা হলে পথিমধ্যে নাসিরের সাথপ অটোরিকশা নিয়ে কথা কাটাকাটি হলে একপর্যায়ে নাসিরের হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি বাইরাইয়া মানবাধিকার কর্মী শহিদের শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে আহত করে। আহতের ডাক-চিৎকারে আশেপাশের মানুষ আগাইয়া আসিলে নাসির প্রাননাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন শহিদকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।
এবিষয়ে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন এর মুন্সীগঞ্জ শাখার সভাপতি এএন এম হুমায়ন কবির সাগর বলেন  এই মহামারী করোনা পরিস্থিতিতে কর্মহীন মানুষকে ব্যাপক সহায়তা প্রদান করে আসছে বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশন । আমার একজন কর্মীকে এভাবে লাঞ্চিত করা কোন ভাবেই মেনে নেওয়া যায় না। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি সঠিক তদন্ত করে দোষী কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানাচ্ছি।

Comments are closed.

%d bloggers like this: