স্বামী হত্যার আসামী সাবিনা ইয়াসমিন রুনাকে গ্রেফতার করেছে পুলিশ

 
স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদরের পূর্ব শীলমন্দির গ্রামের সৌদি প্রবাসী দীন ইসলাম (৩৫) হত্যা মামলায় তার স্ত্রী সাবিনা ইয়াসমিন রুনাকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে হত্যা মামলার আসামী রুনাকে দীন ইসলামের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। সাবিনার বাবার বাড়ি ব্রাহ্মণ বাড়িয়ার নাসিরনগর উপজেলার গুনিয়াউক গ্রামে।
দ্বীন ইসলামের চাচা ও মামলার বাদী শাহ আলম বলেন, ১০ বছর আগে দ্বীন ইসলামের সঙ্গে সাবিনার বিয়ে হয়। প্রায় এক বছর ধরে তাদের মধ্যে ঝগড়া চলছিল। সম্প্রতি ১০দিনের ছুটি নিয়ে দীন ইসলাম সৌদি থেকে বাংলাদেশে আসেন। ১০ জানুয়ারি (বুধবার) তার স্ত্রী সাবিনাকে আনার জন্য শ্বশুর বাড়ি গুনিয়াউক গ্রামে যান দীন ইসলাম। এর একদিন পর বৃহস্পতিবার রাত ২টার দিকে সাবিনা ও তার বাড়ির লোকজন দীন ইসলামের মাথায় গুরুতর জখম করেন। পরে তাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয় এবং ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।
তিনি আরো বলেন, দীন ইসলামের শ্বশুর বাড়ির লোকজন আমাদের খবর দিলে আমরা হাসপাতাল গিয়ে শুধু তার মরদেহ পাই। সাবিনাসহ তার বাড়ির লোকজন কাউকে পাওয়া যায়নি। পরে এ ঘটনায় নাসিরনগর থানায় সাবিনাকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করি। বাকি আসামিরা হলেন- সাবিনার ভাই মুন্সী হৃদয় মিয়া, মুন্সী সেলিম মিয়া ও চাচাতো ভাই ইমন মিয়া।
সাবিনার সাথে কথা বলে জানা যায় তার স্বামী বেশ কিছু টাকা কর্জ করে আর টাকার বিষয় সাবিনারও প্রায় সময় সমস্যা পোহাতে হয়। সাবিনাকে প্রশ্ন করা হয় এতো দেনা কেনো ? বিদেশে থাকেন কথা ঠিকই তবে তাহার দেনা ছাড়া আয় উপার্জন নেই, তিনি জানান তাহার খুবই রাগ রয়েছে, মিথ্যা আর অন্যায় দেখলে মাথায় রক্ত ঝড়ে। তাহার স্বামীকে মারলো কে? তার উত্তরে সাবিনা বলেন আমাদের নাসিরনগরে প্রচুর ডাকাত রয়েছে ঘরে ঘরেই ডাকাতের বসোবাস বলে জানান সাবিনা।
নাসিরনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সাদন চৌধুরী বলেন, এ ঘটনায় প্রধান আসামি সাবিনাকে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ গ্রেফতার করে হেফাজতে রেখেছে। তাকে নাসিরনগর থানায় আনার প্রস্তুতি চলছে।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মঞ্জুর হোসেন বলেন, সোমবার সকালে দীন ইসলামের বাড়ি থেকে সাবিনাকে গ্রেফতার করা হয়।
মুন্সিগঞ্জ ভয়েজ ডট কম

Spread the love

Leave a Reply

Your email address will not be published.