স্বাস্থ্যবিধি মেনে শোক দিবসের কর্মসূচি পালনের আহ্বান বঙ্গবন্ধুর মহিউদ্দিনের

স্বাস্থ্যবিধি মেনে শোক দিবসের কর্মসূচি পালনের আহ্বান বঙ্গবন্ধুর মহিউদ্দিনের

19
তুষার আহাম্মেদ: শোকাবহ আগস্ট মাসের কর্মসূচি যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালনের জন্য আহ্বান জানিয়েছেন মুন্সীগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান , জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. মহিউদ্দিন।   গতকাল এক বিবৃতেন  তিনি এ আহ্বান জানান ।
বিবৃতিতে জাতীয় শোক দিবসসহ আগস্ট মাসের পালনীয় দিবসগুলোতে জেলা  আওয়ামী লীগ ঘোষিত কর্মসূচি সীমিত পরিসরে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে পালনের জন্য দলীয় নেতাকর্মী  প্রতি আহ্বান জানান জেলা আওয়ামী লীগ সভাপতি ।
জাতীয় শোক দিবসে জেলার  সকল মসজিদে দোয়া মাহফিল এবং মন্দির, প্যাগোডা, গির্জাসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে  বিশেষ প্রার্থনা আয়োজনের আহ্বান জানিয়েছেন তিনি। একইসাথে জাতীয় শোক দিবসসহ আগস্ট মাসের পালনীয় দিবসগুলোতে কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ কর্মসূচি গ্রহণ করে তা পালনের জন্য, উপজেলা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড এবং সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের সমস্ত শাখার নেতাকর্মী ও সমর্থকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
বিবৃতিতে তিনি আরও বলেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির কাছে শুধু শোক দিবস নয়, বাঙালি জাতির শক্তি সঞ্চয়েরও দিন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আদর্শিক লড়াই ও সুদক্ষ নেতৃত্বের মাধ্যমে সমগ্র জাতির শোককে আজ শক্তিতে রূপান্তরিত করেছেন। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব, নিরলস পরিশ্রম ও সুষ্ঠু ব্যবস্থাপনার কারণে করোনা মহামারির সময়েও বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রয়েছে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় হলো- জাতির পিতার হত্যাকাণ্ডের মধ্য দিয়ে বেনিফিশিয়ারি হিসেবে চিহ্নিত একটি মহল এখনও দেশ ও জাতির এই ক্রান্তিকালে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আজও তারা অগণতান্ত্রিক ও অসাংবিধানিক উপায়ে রাষ্ট্রক্ষমতা দখলের দুঃস্বপ্নে বিভোর হয়ে আছে।

Comments are closed.

%d bloggers like this: