6

মুন্সীগঞ্জে ভাঙ্গারি দোকান থেকে পদ্মা সেতুর চোরাই রডসহ ২ জন আটক

তুষার আহাম্মেদ- পদ্মা সেতুর চোরাই রডসহ এক দোকান মালিকসহ ২ জনকে আটক করেছে পদ্মা সেতুর দায়িত্বরত বাংলাদেশ সেনাবাহিনী। আজ বুধবার (১৬ জুন) দুপরের দিকে লৌহজংয় উপজেলার মাওয়া বাজার ভাঙ্গারি দোকান মালিক মো. আনোয়ারুল ইসলাম ও মো. জীবন মিয়াকে ১২০ কেজি রডের টুকরাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আনোয়ারুল নীলফামারি জেলার জলডাঙ্গা উপজেলার বুগলা গাড়ি গ্রামের মো. জাবেদুল ইসলামের ছেলে। জীবন মিয়া মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মেদিনী মন্ডল গ্রামের বাসিন্দা। পুলিশ সূত্রে জানাগেছে, পদ্মা সেতু এলাকার মাওয়া বাজারে গোপন সংবাদের ভিত্তিতে টহল কমান্ডার সার্জেন্ট হারুন এর নেতৃত্বে মোঃ আনোয়ারুল ইসলাম এর ভাঙ্গাড়ী দোকান হতে পদ্মা সেতুর কাজে নিয়োজিত এমবিইসি-৫ কোম্পানি থেকে চুরি যাওয়া ১২০ কেজি রডের টুকরা উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ৪ হাজার টাকা। এ সময় মো. আনোয়ারুল ইসলাম ও মো. জীবন মিয়া নামের দুই ব্যক্তিকে আটক করা হয়। পরে তাদের লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে লৌহজং থানার ওসি আলমগীর হোসেন জানান, আটককৃত ওই দুই ব্যাক্তির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তাদের আগামীকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হবে।

Comments are closed.

%d bloggers like this: